🕌 নতুন দিনে নতুন অফার ও নতুন সম্ভাবনা নিয়ে Ammar Online Shop প্রস্তুত আপনাকে সেবা দিতে। আজই ঘুরে দেখুন আপনার পছন্দের জিনিসগুলো! X

Return policy

আম্মার হ্যাপি রিটার্ন পলিসি-

 ০১. আম্মার হ্যাপি রিটার্ন কি?

- আম্মার অনলাইন শপ থেকে প্রোডাক্ট কিনে হতাশ হতে হয়েছে এমনটা খুব কমই হয়। কিন্তু কেউই তো আর ভুলের ঊর্ধ্বে নয়, তেমনি এতো বিশাল অপারেশন চালাতে গিয়ে আমাদেরও ভুল হয়ে যেতে পারে। অনিচ্ছাকৃতভাবেই অনেক সময় ভুলে ভুল প্রোডাক্ট পাঠিয়ে দেয়া হয়। সেক্ষেত্রেও আম্মার অনলাইন শপ গ্রাহকের আস্থার সম্পর্ক যেন অটুট থাকে সেজন্য আম্মার অনলাইন শপের আছেহ্যাপি রিটার্নসুবিধা। হ্যাপি রিটার্নের মাধ্যমে গ্রাহক প্রোডাক্টের কোন সমস্যা থাকলে আম্মার অনলাইন শপের কাছে ফেরত পাঠিয়ে ফ্রেশ প্রোডাক্ট বুঝে নিতে পারবে। আমরা বিশ্বাস করি পাঠকের আস্থাই এবং বিশ্বাস আমাদের অন্যতম অর্জন।

. কোন কোন ক্ষেত্রে হ্যাপি রিটার্ন প্রযোজ্য হবে?

-শুধুমাত্র ত্রুটিযুক্ত প্রোডাক্টের ক্ষেত্রে হ্যাপি রিটার্ন প্রযোজ্য হবে। ত্রুটিহীন প্রোডাক্ট এর ক্ষেত্রে আম্মার অনলাইন শপ হ্যাপি রিটার্ন দিতে বাধ্য থাকবে না। যে সকল ক্ষেত্রে হ্যাপি রিটার্ন প্রযোজ্য হবে নিচে FAQ আকারে উল্লেখ করা হল-

০৩. কীভাবে কোন মাধ্যমে হ্যাপি রিটার্নের জন্য জানাতে পারবো?

-পণ্য ডেলিভারির দিনের মধ্যে উপর্যুক্ত প্রমাণসহ আম্মার অনলাইন শপ Whatsapp নাম্বারে  প্রোডাক্টের সমস্যার ছবি আপলোড করে প্রোডাক্ট এর সমস্যাগুলো লিখতে হবে।।  হোয়াইটস অ্যাপ +8801975553300 নম্বরেও অভিযোগ করা যাবে। এক্ষেত্রে কাস্টমারকে হোয়াট অ্যাপ মাধ্যমে প্রোডাক্টের সমস্যার ছবি প্রদান করতে হবে। প্রোডাক্টের সমস্যার ছবিসহ পাঠালে দ্রুত সমাধান পাওয়া যাবে।

০৫. ওয়ারেন্টি ও গ্যারান্টিযুক্ত প্রোডাক্টের ক্ষেত্রে যেসব শর্ত মানতে হবে-

ক) প্রোডাক্টটি রিটার্ন করায় সময় অরিজিনাল বক্সসহ ওয়ারেন্টি কার্ড ও প্যাকেজিং সামগ্রী অবশ্যই ফেরত দিতে হবে।

খ) ফিজিক্যালি ড্যামেজড প্রডাক্টের জন্য ওয়ারেন্টি প্রযোজ্য হবে না।

গ) প্রোডাক্টের ভুল/ অসতর্কতা পূর্ণ ব্যবহারের কারণে ক্ষতিগ্রস্থ হলে ওয়ারেন্টি প্রযোজ্য হবে না।

ঘ) ওয়ারেন্টিযুক্ত প্রোডাক্টের ক্ষেত্রে রিপ্লেস প্রোডাক্ট দাবি করা যাবে না।

ঙ) ফিজিক্যালি ড্যামেজড প্রোডাক্ট ডেলিভারি করা হয়েছে, প্যাকেটে প্রোডাক্ট মিসিং কিংবা উপহার মিসিং প্রমাণ করতে প্রোডাক্ট ডেলিভারি নেয়ার সময় প্যাকেট আনবক্সিং করার ভিডিও পাঠাতে হবে।

চ) যেসব প্রডাক্টের ওয়ারেন্টি ও গ্যারান্টি নেই, এমন প্রডাক্টের ত্রুটি পেলে অবশ্যেই ৭ দিনের মধ্যে ক্লেইম করে প্রডাক্ট রিপ্লেস করে নেবার সুযোগ আছে। তবে ৭ দিন অতিবাহিত হলে আমার অনলাইন শপ রিপ্লেস দিতে বাধ্য নয়।

০৬. ওয়ারেন্টি ও গ্যারান্টিযুক্ত প্রোডাক্ট কত দিনের মধ্যে সার্ভিসিং করে দেয়া হয় ?

-ওয়ারেন্টি কিংবা গ্যারান্টি আছে এমন প্রোডাক্টের ত্রুটি থাকলে, ওয়ারেন্টি মেয়াদের মধ্যেই ওয়ারেন্টি ক্লেইম করতে হবে এবং প্রোডাক্টটি রকমারির ঠিকানায় পাঠিয়ে দিতে হবে। রকমারি টিম প্রোডাক্ট হাতে পাবার পর সার্ভিসিং করে পূনরায় ডেলিভারি করবে। সার্ভিসিং করে পূনরায় ডেলিভারি করতে ১০-১৫ কর্মদিবস সময় লাগবে। তবে সাপ্লায়ার ধরণ অনুযায়ী অতিরিক্ত আরো কিছুটা সময় লেগে যেতে পারে।

০৭. হ্যাপি রিটার্ন এর ঝামেলা থেকে মুক্তি পেতে আপনার করণীয়-

-ডেলিভারির সময় আপনার অর্ডারকৃত পণ্য যাচাই-বাছাই করে রিসিভ করার জন্য বিনীত অনুরোধ করছি। যদি অর্ডারকৃত পণ্যটি ত্রুটিযুক্ত হয়, রিসিভ না করে সাথে সাথেই কুরিয়ারকে ফেরত দিতে হবে। তবে পার্সিয়ালি প্রোডাক্ট গ্রহন করার কোন সুযোগ নেই।

আপনাদের এই সহযোগিতাই আপনাকে হ্যাপি রিটার্ন এর ঝামেলা থেকে মুক্ত রাখতে পারবে- ইনশাআল্লাহ।

০৮. ত্রুটিযুক্ত প্রোডাক্ট ফেরত দেয়ার কত দিনের মধ্যে আমি রিফান্ড পাব?

-সরাসরি ত্রুটিযুক্ত প্রোডাক্ট ফেরত দিয়ে মূল্য ফেরত নেয়া যাবে না। শুধুমাত্র আম্মার অনলাইন শপের  পক্ষ থেকে রিপ্লেস হিসেবে ফ্রেশ প্রোডাক্ট সরবরাহ করতে ব্যর্থ হলে পরিশোধিত প্রোডাক্ট মূল্য ফেরত দিতে বাধ্য থাকবে। প্রোডাক্ট ফেরত পাওয়ার পর মূল্য ফেরত দেবার সিদ্ধান্ত গ্রহনের ৫-৭ কর্মদিবসের মধ্যে পরিশোধিত প্রোডাক্ট মূল্য রিফান্ড করা হবে। তবে আম্মার অনলাইন শপ কুরিয়ারকে পরিশোধিত ডেলিভারি চার্জ রিফান্ড করবে না।